শিরোনাম
১৯ জুলাই, ২০২২ ০৬:১৭

টঙ্গীতে গৃহবধূকে হত্যা করে স্বর্ণালঙ্কার ও টাকা লুট

অনলাইন ডেস্ক

টঙ্গীতে গৃহবধূকে হত্যা করে স্বর্ণালঙ্কার ও টাকা লুট

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী বাজার এলাকায় নিজঘরে নার্গিস পারভীন (৪০) নামে এক নারী খুন হয়েছেন। এসময় ওই ঘর থেকে স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে পুলিশ তার গলা কাটা মরদেহটি উদ্ধার করে।  

নিহত নার্গিস পাবনার ঈশ্বরদী থানার চর মিরকামারি এলাকার নায়েব আলী খানের স্ত্রী। তিনি সপরিবারে টঙ্গী বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন।  

পুলিশ জানায়, টঙ্গী বাজার এলাকায় পরিবারের সঙ্গে নার্গিস পারভীন বাসা ভাড়া থাকতেন। তার স্বামী নায়েব আলী খান চাকরি করেন। দুপুর ১২টার পর নায়েব আলী একাধিকবার মোবাইল ফোনে কল দিয়ে তার স্ত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাননি। একপর্যায়ে তিনি বাড়ির মালিককে ফোন করে তার স্ত্রী ফোন ধরছেন না কেন খোঁজ নিয়ে দেখতে বলেন। এসময় বাড়ির মালিক তাদের বাসায় গিয়ে ঘরের ভেতর নার্গিস পারভীনের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ওই ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ গণমাধ্যমকে জানান, কখন কে বা কারা হত্যাকাণ্ডটি ঘটিয়েছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। গলা কেটে ওই নারীকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর