২২ জুলাই, ২০২২ ২০:২৪

রংপুরে বাসের চাপায় অটোরিক্সা চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে বাসের চাপায় অটোরিক্সা চালক নিহত

প্রতীকী ছবি

রংপুরে বাসের চাপায় রফিকুল ইসলাম (৪৮) নামে এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে কাউনিয়ার বেইলী ব্রিজ বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রফিকুল বেইলি ব্রিজ গ্রামের জয়নাল হোসেনের ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকাল সাড়ে ৬টার দিকে কুড়িগ্রামগামী ফাহমিদা হক পরিবহনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে দাঁড়িয়ে থাকা একটি অটোরিক্সাকে চাপা দিয়ে বাস দোকানে ঢুকে পড়ে। এ ঘটনায় অটোরিক্সা চালক রফিকুলসহ বাস চালকের সহকারী ও এক যাত্রী গুরুতর আহত হয়। এলাকাবাসীরা রফিকুলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত অপর দু’জন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে বেপরোয়া গতিতে আসা বাসের চাপায় অটোরিক্সা চালকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। ৩ ঘণ্টা সড়ক অবরোধ থাকার পর পুলিশের আশ্বাস অবরোধকারীরা সড়ক থেকে সরে যান।    

কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, বাস চালক ঘুমের ঘোরে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনার পর পরই চালক পালিয়ে গেছে। তাকে শনাক্তের চেষ্টা চলছে। আমরা দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেছি। এ ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর