২৪ জুলাই, ২০২২ ১৮:৩৭

কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক

অনলাইন ডেস্ক

কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ৩ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকরা হলেন, মো. অন্তর মিয়া (২১), মো. আরিফ (১৯) ও মো. নাদিম (২২)। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি সুইচ গিয়ার চাকু ও একটি ছুরি জব্দ করা হয়।

শনিবার র‌্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দক্ষিণ খেজুরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, শনিবার দুপুরে মো. আব্দুর রহমান ওরফে লোকমান (১৯) নামে এক যুবক গরু কেনার উদ্দেশ্যে বের হয়ে মুরাদ মিয়া পার্কের পশ্চিম পার্শ্বে ঢাকা-মাওয়া রাস্তায় পৌঁছালে অজ্ঞাতনামা ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে তাদের সঙ্গে থাকা ছুরি দিয়ে ভয় দেখিয়ে তাদের থেকে টাকা ও মোবাইল ফোন জোরপূর্বক কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ভুক্তভোগী টাকা ও মোবাইল না দেওয়ায় ছিনতাইকারীরা তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগীকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ভুক্তভোগী পরিবার ঘটনাটি র‌্যাবকে জানালে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঝিলমিলি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটকরা কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো ছুড়ির ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে বলে স্বীকার করে। এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর