৩১ জুলাই, ২০২২ ১৯:২৮

দিনাজপুরে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বিএনপির প্রতিবাদ ও 
বিক্ষোভ সমাবেশ

বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন, তত্বাবধায়ক সরকার ছাড়া এ দেশে আর কোন নির্বাচন হতে দেয়া হবে না। ভোটের আগের রাতে নির্বাচিত প্রধানমন্ত্রীর অধীনে বিএনপি কোন নির্বাচনে অংশ নিবে না। এবং আগামীতে দেশে এমন কোন নির্বাচন এদেশে মানুষ আর হতে দিবে না। রবিবার দিনাজপুর লোকভবন মাঠে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

সারাদেশে বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে আয়োজন করে। দীর্ঘ প্রায় ৯ বছর পর  খোলা মাঠে বিএনপির এ সমাবেশ অনুষ্ঠিত হলো। এর আগে কখনই বাইরে সমাবেশ করতে পারেনি বিএনপি। 

দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোঃ মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচির সঞ্চালনায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসনাহেনা চৌধুরী হিরা, মোঃ আমিনুল ইসলাম মুন্না, বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মোঃ আখতারুজ্জামান জুয়েল, জলা মহিলা দলের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি প্রমূখ।
এর আগে বিকাল ৩টা থেকেই দিনাজপুর পৌর বিএনপি, কোতয়ারী বিএনপিসহ বিভিন্ন উপজেলা হতে আগত বিএনপি ও অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে এসে যোগ দেয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর