৭ আগস্ট, ২০২২ ২৩:২২

বেনাপোল প্রেসক্লাবের সভাপতিকে হত্যার হুমকি, থানায় জিডি

বেনাপোল প্রতিনিধি :

বেনাপোল প্রেসক্লাবের সভাপতিকে হত্যার হুমকি, থানায় জিডি

বেনাপোল প্রেসক্লাবের সভাপতি সিনিয়ির সাংবাদিক মহসিন মিলনকে জাহিদ হাসান নামের কথিত সাংবাদিক প্রকাশ্যে হত্যার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে আজ রবিবার দুপুরে জাহিদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি নং ৩১৬) করেছেন মহসিন মিলন। 

সাংবাদিক মহসিন মিলনের অভিযাগ বলেন, গত ৪ আগস্ট ০১৯১৯০১১৬** ফোন নম্বর থেকে কল দিয়ে বিব্রতকর কথাবার্তাসহ অপরাধমূলক হুমকি প্রদান করেছেন জাহিদ। এই সময় অন্য একটি জাতীয় পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম ও দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক কামাল হোসেন তাকে থামানোর চেষ্টা করলে সে আরো উস্কানিমূলক কথাবার্তা বলন। 

তিনি আরও বলেন, বিষয়টি সাংবাদিকদের অবহিত করলে সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান ক্ষিপ্ত হয়ে গত ৬ আগস্ট আমার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার সম্মানহানিকর অপপ্রচার চালাতে শুরু করে, যা চরম মানহানিকর। এসব ঘটনার পর আজ বেনাপোল বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। 

এ ঘটনায় বেনাপোল রিপোর্টারস ইউনিটি, বেনাপোল প্রেস ক্লাব, বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, বেনাপোল মানবাধিকার কমিশন, মানবাধিকার সংগঠন রাইটস যশোর, বেনাপোল নাগরিক কমিটি, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, সিএন্ড এফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিনসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর