৮ আগস্ট, ২০২২ ১২:১৭

বগুড়ায় অবৈধ মজুদ করা ১২ হাজার বস্তা সার জব্দ

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

বগুড়ায় অবৈধ মজুদ করা ১২ হাজার বস্তা সার জব্দ

বগুড়ায় অবৈধভাবে মজুদ ১২ হাজার বস্তা সার জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার এরুলিয়া একটি গোডাউন থেকে এসব জব্দ করা হয়। এসময় অবৈধভাবে সার মজুদের অপরাধে গোডাউন সিলগালা এবং দুইটি ট্রাক জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত। গোডাউনের মালিক নাজমুল পারভেজ কনক শহরের বড়গোলা এলাকার ব্যবসায়ী।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল জানান, বগুড়া সদর উপজেলায় যে সকল সার বিক্রয়কারী ডিলার রয়েছেন তার মধ্যে নাজমুল পারভেজ কনকের নাম নেই। তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিএপি ও ইউরিয়া সার মজুদ করে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গোডাউন ভর্তি অবৈধভাবে মজুদ করা আনুমানিক ১২ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়। এছাড়া দুইটি ট্রাক যার একটি সম্পূর্ণ ভর্তি এবং একটি খালি ট্রাকও জব্দ করা হয়েছে। শেষে পুরো গোডাউন সিলগালা করা হয় এবং পরবর্তীতে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানে বগুড়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিকসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর