৮ আগস্ট, ২০২২ ১৬:২৭

নরসিংদীতে হত্যার ২ আসামি ও ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে হত্যার ২ আসামি ও ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

নরসিংদীতে পৃথক অভিযানে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার দুই আসামি ও ইজিবাইক ছিনতাইকারী দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ও মো: আল আমিন।

এর আগে রবিবার নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা, পলাশ ও মনোহরদী থানা পুলিশ। চালক হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুইজন হলো- মনোহরদী থানার পূর্ব ডোমনমারা গ্রামের নাঈম মিয়া (২২) ও মো: জাকির হোসেন (২৫)।

গ্রেফতারকৃত ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৫ জন হলো- নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার সাদিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ আরিফ মিয়া (২৮), তাজুল ইসলামের ছেলে মোঃ মিম ইসলাম (২৬), লোকমান হোসেনের ছেলে মোঃ রুবেল মিয়া (৩০), কোনাবাড়ী গ্রামের ইউনুস আলীর ছেলে মোঃ রিপন মিয়া (৩৩) ও বন্দর থানার গুকলদাসের বাগ এলাকার মৃত আমির হামজার ছেলে আনোয়ার হোসেন (৩৮)।
      
অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত বৃহস্পতিবার সকালে মনোহরদীর পূর্ব ডোমনমারা গ্রামের একটি পুকুর থেকে স্বপন মিয়া নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মনোহরদী থানায় মামলা করলে পুলিশ ইজিবাইক জব্দ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় ইজিবাইক চালক স্বপন হত্যার ঘটনায় জড়িত নাঈম মিয়া ও জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তারা ইজিবাইক ছিনতাইয়ের জন্য চালক স্বপন মিয়াকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়।

অপরদিকে গত ২১ জুলাই পলাশ থানার ভাটপাড়ায় ছদ্মবেশী যাত্রী হিসেবে ইজিবাইক ভাড়া করে এক ছিনতাইকারী। কিছু দূর গিয়ে একটি প্রাইভেটকারের কাছে ইজিবাইক থামাতে বলে। এসময় ৩ জন প্রাইভেটকার থেকে নেমে ডিবি পরিচয়ে ইজিবাইক চালককে প্রাইভেটকারে উঠিয়ে জিজ্ঞাসাবাদ করে কিছু দূর সামনে নিয়ে নামিয়ে দেয়। এই সুযোগে এই চক্রের যাত্রীবেশি সদস্য চালকের রেখে যাওয়া ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় তদন্তে নামে গোয়েন্দা শাখা ও পলাশ থানা পুলিশ। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরমধ্যে রুবেল ও রিপন নামে দুইজনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ইজিবাইক চুরির মামলা রয়েছে। এসময় তাদের দখল থেকে ৫টি ইজিবাইক ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর