১৩ আগস্ট, ২০২২ ১৩:৩৯
মাদারীপুর

নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় আহত ১০

মাদারীপুর প্রতিনিধি

নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় আহত ১০

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মাদারীপুরের কালকিনিতে নির্বাচন পরবতী সহিংসতায় ইউপি সদস্যদের লোকজনের হামলায় পরাজিত প্রার্থীর ৫ কর্মীসহ ১০ জন আহত হয়েছে। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

শুক্রবার (১২ আগস্ট) রাতে এই হামলার ঘটনা ঘটেছে। ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৬ জুন কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ওই নির্বাচনে কালাই সরদারেরচর গ্রামের ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী হিসেবে দুলাল সরদারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. আবদুল। কিন্তু এ নির্বাচনে আবদুলকে হারিয়ে ইউপি সদস্য হিসেবে বিজয়ী হন দুলাল সরদার। এ নিয়ে বেশ কিছুদিন ধরে উভয় পক্ষের সমর্থকদের মাঝে শত্রুতা চলে আসছিল। এর জের ধরে হঠাৎ করে ইউপি সদস্য দুলাল সরদারের কর্মী জসিম হাওলাদারের নেতৃত্বে রহিম, জুলহাস, পলাশ, জামাল ও খবিরসহ বেশ কয়েকজন মিলে আবদুলের লোকজনের উপর হামলা চালায়। এতে শাহআলম বেপারী (৪৫), অহেদ বেপারী (২৫), সুমন (৩৫), সবুজ (২৫) ও জসিম সরদারসহ (৪৮) জনসহ ১০ জন আহত হন। আহতদেরকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মো.আবদুল বলেন, নির্বাচন নিয়ে শত্রুতার জেরে দুলাল সরদারের কর্মী জসিম তার লোকজন নিয়ে আমার লোকজনের উপর হামলা চালিয়ে আহত করেছে।

তবে অভিযুক্ত ইউপি সদস্য দুলাল সরদার এ হামলার ঘটনা অস্বীকার করে বলেন, এই হামলার ঘটনায় আমার কোনও সমর্থক বা কর্মী জড়িত নেই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করেছি। এ ঘটনায় মো.আবদুল বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর