১৩ আগস্ট, ২০২২ ১৫:০৫

সাভারে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি:

সাভারে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সাভারে বলিয়ারপুর এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের রাস্তার পাশ থেকে শুক্রবার রাতে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ জানায়, এলাকায় অজ্ঞাত এক নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সাভার মডেল থানার আমিন বাজার ফাঁড়ির পুলিশ লাশ উদ্ধার করে দেখতে পায় এক নারীর হাত, পা কাটা।

পুলিশের ধারণা, ওই নারীকে অন্য কোথাও হত্যা করে লাশ গুম করার জন্য আমিন বাজার বলিয়ার পুর এলাকায় ফেলে গেছে দুর্বৃত্তরা। নিহত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমিন বাজার ফাঁড়ি ইনচার্জ এস আই হারুনুর রশিদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, অজ্ঞাত ওই নারীর পরিচয় পেলে এর হত্যার রহস্য জানা যাবে। হত্যাকারীদের বিচারের আওতায় আনা যাবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। 

নিহত তরুণীর নাম-পরিচয় কিছুই জানাতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশ। বিষয়টি পিবিআই ও সিআইডি নারী বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

আনুমানিক বয়স ২৫/৩০বছর, উচ্চতা আনুমানিক ৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং শ্যামলা। এ সময় তার পরণে বাদামী রঙের সেলোয়ার ছিল। তিনি আরও জানান, মরদেহটি অর্ধগলিত থাকায় প্রযুক্তি ব্যবহারেও তার পরিচয় শনাক্ত করা যায়নি। ওই নারী মরদেহের পরিচয় পাওয়া যায়নি। এ কারণে মামলার অগ্রগতির স্বার্থে ওই অজ্ঞাত মরদেহের পরিচয় চেয়ে সবার সহযোগিতা কামনা করা হয়েছে।

ঢাকা জেলা পুলিশ কর্মকর্তা আনিসুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন  মরদেহটি উদ্ধারের ঘটনায় সাভার মডেল থানায় দণ্ড বিধির ৩০২, ২০১ ও ৩৪ ধারায় মামলা করা হয়। তবে পরিচয় শনাক্ত না হওয়ার কারণে প্রশাসনের একাধিক দফতর থেকে মামলাটির তদন্ত শুরু করেও তেমন কোন অগ্রগতি সম্ভব হয়নি। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর