১৩ আগস্ট, ২০২২ ১৯:০০

পদ্মায় ডাকাতদের সাথে পুলিশের গোলাগুলি, আটক ৫

শরীয়তপুর প্রতিনিধি

পদ্মায় ডাকাতদের সাথে পুলিশের গোলাগুলি, আটক ৫

শরীয়তপুরের জাজিরায় পদ্মা নদীতে স্পিডবোট নিয়ে ডাকাতির সময় পুলিশের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় পাঁচজনকে গ্রেফতার করেছে নৌ পুলিশ। গতকাল শুক্রবার রা‌তে জাজিরার পালেরচর এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন- আবুল বাশার, শাকিল দেওয়ান, ইয়ামিন, আক্তার হোসেন ও ইকবাল মুন্সি। এ সময় তা‌দের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ১৪টি দেশী অস্ত্র ও মুঠোফোন উদ্ধার করা হয়। এ ডাকা‌তির ঘটনায় আজ শনিবার দুপুরে জাজিরা থানায় পুলিশ বাদী হয়ে মামলা দা‌য়ের করেছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানায়, গতকাল বিকালে অস্ত্র নিয়ে ১২ থেকে ১৩ সদস্যদের একটি ডাকাত দল স্পিডবোট নিয়ে জাজিরার পালেরচর এলাকায় পদ্মা নদীতে নৌযানে ডাকাতি করছিল। এ সময় নৌ পুলিশ খবর পেয়ে ডাকাত দলকে ধাওয়া করে। প‌রে স্পিডবোটে থাকা ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও তখন ৯রাউন্ড পাল্টা গুলি ছোড়ে। পরে ডাকাত দলের সদস্যরা লৌহজংয়ের গাঁওদিয়া এলাকার একটি পাটক্ষেতে আত্মগোপন করে। পরে পুলিশ গাঁওদিয়া ও পূর্ব পালগাঁও এলাকা থেকে পাঁচজনকে আটক করে। 

এই ঘটনায় নৌ পুলিশের এসআই জহিরুল হক বাদী হয়ে জাজিরা থানায় বিস্ফোরক, অস্ত্র ও ডাকাতি আইনে মামলা করেছেন। গ্রেফতারকৃতদের আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর