১৫ আগস্ট, ২০২২ ১৯:১৮

সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত

সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত

সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকাল ১০টায় শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পুষ্পমাল্য অর্পণ করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে ফজলুল হক, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক নজরুল ইসলাম, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্কুল-কলেজ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

দিবসটি উপলক্ষে সাতক্ষীরা প্রেসক্লাবে বেলা ১১টায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সেখানে প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাংবাদিক এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জ্বল, মনিরুল ইসলাম মনি, এম ইদুজ্জামান ইদ্রিস, সেলিম রেজা মুকুল, এসএম রেজাউল ইসলাম ও আকরামুল ইসলাম প্রমুখ। এছাড়া দিবসটি উপলক্ষে কোরআন তিলাওয়াত, দোয়া, আলোচনা সভা, খাদ্য বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ নানা কর্মসূচি পালিত হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর