১৫ আগস্ট, ২০২২ ২১:৫৫

রাজবাড়ীতে জাতীয় শোক দিবস পালন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে জাতীয় শোক দিবস পালন

রাজবাড়ীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমবার সকালে দিবসটি উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধু চত্বরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। এছাড়া জেলা পুলিশসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল ১০ টায় পৃথকভাবে বিচার বিভাগের পক্ষ থেকে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। জেলা ও দায়রা জজ রুহুল আমিনের নেতৃত্বে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বুশরা সাইয়াদা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জান্নাতুন লিলিফা আক্তার জা, যুগ্নজেলা ও দায়রা জজ সিরাজ জিন্নাথ, ইমদাদুল হক সহ বিভিন্ন বিচারকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, সালাম চৌধুরী রুমা, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।

সকাল ৯টায় রাজবাড়ী জেলা প্রশাসকের পক্ষ থেকে জেলা প্রশাসক আবু কায়সার খানসহ জেলা প্রশাসনের অনান্য কর্মকর্তাবৃন্দ, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সহ জেলা পুলিশের অনান্য কর্মকর্তাবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে রাজবাড়ী অফিসার ক্লাবে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর