১৫ আগস্ট, ২০২২ ২২:০৮

ব্রাাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগকালে আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগকালে আটক ৩

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ প্রদানকালে ৩ জনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় সোমবার সকালে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্তৃপক্ষ মামলা দায়ের করেছে। 

আটককৃতরা হলেন জেলা শহরের পশ্চিম পাইকপাড়ার পাটগুদাম রোড এলাকার হুমায়ূন মিয়ার ছেলে মো. সোহাগ (২৭), কাসেম মিয়ার ছেলে সুমন মুয়া (২০) ও রমজান মিয়ার ছেলে সোহেল মিয়া (১৮)।

মামলায় আটক তিনজন ছাড়াও অবৈধ গ্যাস সংযোগ প্রদানের মূল হোতা সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের এনায়েত মিয়ার ছেলে গ্যাস ঠিকাদার কাজী মঞ্জুর হোসেনকে (৩২) আসামি করা হয়েছে। 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, রবিবার রাতে পশ্চিম মেড্ডা এলাকায় মো. সোহাগের বাড়িতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ প্রদানের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিকসহ তিনজনকে আটক করে। এসময় উদ্ধার করা হয় গ্যাস সংযোগ প্রদানের কাজে ব্যবহৃত যন্ত্রপাতি। এই ঘটনায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির বিক্রয় বিভাগের উপ-সহকারী প্রকৌশলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তাদেরকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর