১৬ আগস্ট, ২০২২ ২১:০৫

রংপুরে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ছবি

রংপুরের মিঠাপুকুর উপজেলায় একটি ছাত্রীনিবাস (মেস) থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।  

নিহত ওই ছাত্রীর নাম মরিয়ম বিবি রিচি (১৮)। সে উপজেলার লতিবপুর ইউনিয়নের আবদুল্যাহ্পুর গ্রামের কৃষক রুবেল মিয়ার মেয়ে এবং মিঠাপুকুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সে উপজেলা সদরে রেজিষ্ট্রি অফিস সংলগ্ন রিমা ছাত্রীনিবাসে একটি কক্ষে একাই থাকত। 

পুলিশ ও ছাত্রীর পরিবার থেকে জানা গেছে, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সোমবার থাকার ঘরে যায় মরিয়ম। মঙ্গলবার সকাল ১০টা বাজলেও ঘুম থেকে উঠেনি। ছাত্রীনিবাসের অন্য কক্ষের ছাত্রীরা দরজায় অনেক ডাকাডাকি করেও তার সাড়াশব্দ পায়নি। পরে পরিবার ও পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে। 

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, 'ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।' এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর