১৬ আগস্ট, ২০২২ ২১:২৫

আখাউড়ায় বিজিবি’র খাদ্য সহায়তা পেল ১০০ পরিবার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আখাউড়ায় বিজিবি’র খাদ্য সহায়তা পেল ১০০ পরিবার

আখাউড়ায় বিজিবি’র খাদ্য সহায়তা পেল ১০০ পরিবার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার ১০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সুলতানপুরস্থ ৬০ ব্যাটালিয়নের উদ্যোগে সোমবার বিকেলে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল উচ্চ মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আটা, চিনি, তেল ও আলু।

বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশিক হাসান উল্লাহ উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এ সময় ইউনিয়ন পরিষদ সদস্য মো. রফিফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়া শোক দিবস উপলক্ষে ৬০ বিজিবির অধীনের বিওপিগুলোতে মিলাদ, দোয়া মাহফিল, খাবার বিতরণ, বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণসহ নানা ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশিক হাসান উল্লাহ জানান, বিজিবির সদস্যরা শুধু সীমান্ত পাহারা দেয় না। জনগণের ভাগ্য উন্নয়নে সরকারের নির্দেশ মতে দায়িত্ব পালন করে আসছে। এই খাদ্য সহায়তায় দুস্থদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর