১৬ আগস্ট, ২০২২ ২২:১০

আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে চার লক্ষাধিক টাকা ছিনতাই

গোপালগঞ্জ প্রতিনিধি

আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে চার লক্ষাধিক টাকা ছিনতাই

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ৪ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলার কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক কাজী মো. আরমিন বলেন, আজ মঙ্গলবার সাড়ে ১২টার দিকে ঘাঘর বাজারের সোনালী ব্যাংক থেকে শিক্ষকদের ইউনিক আইডির তিন লাখ ৯৩ হাজার পাঁচশত ২০ টাকা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার জসীম স্যারের বেতনের বত্রিশ হাজার ৩০০ টাকা উত্তোলন করে ভ্যানে চড়ে উপজেলা সদরে অফিসে যাচ্ছিলাম। কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্ব পাশে যাওয়ার পর আমার ভ্যানটির গতিরোধ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে আমাকে একটি সাদা রঙের মাইক্রোতে তুলে নিয়ে চোখ বেঁধে ফেলে। গাড়িতে তোলার সময় আমি তিন জনের হাতে পিস্তল ও ওয়াকিটকি দেখতে পেয়েছি। 

তিনি আরও বলেন, গাড়িতে তোলার পরে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয় দেওয়া লোকগুলো আমার টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে ও আমাকে মারধর করে। এরপর গাড়িটি অনেকক্ষণ চলার পরে তারা আমাকে একটি নির্জন স্থানে নামিয়ে দিয়ে চলে যায়। আমি পরবর্তীতে জানতে পারি স্থানটি গৌরনদী। এরপর আমি আমার অফিসে যোগাযোগ করে কোটালীপাড়ায় চলে আসি। 

উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. জসীম উদ্দিন বলেন, আমার বেতনসহ শিক্ষকদের ইউনিক আইডির টাকা অনেক আগেই উপজেলা মাধ্যমিক কর্মকর্তার একাউন্টে ঢুকে ছিল। উপজেলা মাধ্যমিক কর্মকর্তার বদলীর কারণে আমাদের এই টাকা উত্তোলন করতে দেরি হয়েছে। নতুন কর্মকর্তা যোগদান করায় মঙ্গলবার (১৬ আগস্ট) আমাদের অফিসের হিসাবরক্ষক কাজী মো. আরমিন সোনালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে অফিসে ফেরার সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে টাকা গুলো ছিনিয়ে নেয়। 

এ বিষয়ে আমরা কোটালীপাড়া থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছি। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর