১৯ আগস্ট, ২০২২ ১৮:৩৩

নেত্রকোনায় ট্রাকচাপায় নারী নিহত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় ট্রাকচাপায় নারী নিহত

নেত্রকোনার শ্যামগঞ্জ-দুর্গাপুর সড়কের শুকনাকুড়ি শান্তিপুর এলাকায় কবিরাজের সাথে দেখা করতে গিয়ে বালুবাহী ট্রাক চাপায় হালিমা খাতুন (৪৫) নামের এক নারী  নিহত হয়েছেন।

শুক্রবার সকালে হেঁটে তিনি বাড়ি থেকে মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। তখন সামনে থেকে বালুবাহী ড্রাম ট্রাক চাপা দিলে ঘটনাস্তলেই তিনি মারা যান। 

নিহত হালিমা খাতুন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শুকনাকুড়ি গ্রামের ফয়জুর রহমানের স্ত্রী।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালের দিকে নিজবাড়ি থেকে শান্তিপুরে কবিরাজের কাছে যাচ্ছিলেন হালিমা। তখন বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বালুবাহী ড্রাম ট্রাক তাকে ধাক্কা দিলে ছিটকে গিয়ে রাস্তার বিপরীত পাশে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে ছুটে এলে ট্রাকচালক গাড়ি রেখেই পালিয়ে যান।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক বলেন, নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতের পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। তবে এর চালক পলাতক।

এ ঘটনা তীব্র প্রতিবাদ জানিয়ে নিরাপদ সড়ক চাই দুর্গাপুর শাখার সভাপতি নুরুল আলম বলেন, এই সড়কে বালুবাহী ট্রাকগুলো বেপরোয়া গতিতে চলছে। সড়কে উঠেই আর কিছু চোখে দেখেন না ট্রাকের চালকরা। গত মাসে এক সপ্তাহে পূর্বধলায় ৫ জন নিহত হন।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর