২৬ আগস্ট, ২০২২ ১১:৪৯

খুলনায় ট্রাকচাপায় প্রাণ গেল ২ কলেজছাত্রের

অনলাইন ডেস্ক

খুলনায় ট্রাকচাপায় প্রাণ গেল ২ কলেজছাত্রের

প্রতীকী ছবি

খুলনার ফুলতলা উপজেলায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দিবাগত রাতে ফুলতলার রাড়ি পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলতলা উপজেলার বেগুনবাড়িয়া গ্রামের মোশারেফ শেখের ছেলে মিনহাজ হাসান রাজ (১৭) ও অভয়নগর উপজেলার তালতালা সিরাজকাটি গ্রামের রাজিবুল ইসলাম সর্দারের ছেলে তাজ বিকুর রহমান শাহাত (১৮)। নিহত দুজনই আকিজ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, ফুলতলার রাড়ি পাড়া এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলে ওই দুই যুবক যশোরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক আসা একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুজনেই ছিটকে পড়ে। পরে ট্রাকের চাকা তাদের দুজনের শরীরের ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নওয়াপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালককে আটক করা সম্ভব হয়নি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর