২ সেপ্টেম্বর, ২০২২ ১৯:০৮

কালিয়াকৈরে ৫ ডাকাত গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে ৫ ডাকাত গ্রেফতার

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ডাকাতির প্রস্তুতিকারে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে কালিয়াকৈর-নবীনগর সড়কের চন্দ্রা এলাকার মাছের বাজারের পাশে গজারী বনের ভেতর থেকে তাদের গ্রেফতার করে কালিয়াকৈর থানা পুলিশ। এসময় ডাকাত দলের সদস্যদের কাছ থেকে উদ্ধার করা হয় বিভিন্ন দেশীয় অস্ত্র। এ ঘটনায় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এসআই) আশিকুজ্জামান বাদী হয়ে শুক্রবার কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। 

গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলো কালিয়াকৈর উপজেলার রাধানগর এলাকার জিন্নত আলীর ছেলে মোঃ রুবেল হোসেন (২৫),একই উপজেলার বড়ইছুটি এলাকার মৃত আব্দুস সামাদ মোল্লার ছেলে রাজিব মোল্লা (৩২), একই উপজেলার উলুসারা এলাকার হেলাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৪), ঢাকার আশুলিয়ার চাতলভিটির সোহাগীর টেক এলাকার মৃত সুরত খানের ছেলে আরিফ খান উরফে সুইট কসাই (৩০), নড়াইলের লোহাগড়া থানার সারুলিয়া এলাকার আবু জাফর শেখের ছেলে  আবুল কালাম আজাদ (৩১)।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, কালিয়াকৈর-নবীনগর সড়কের চন্দ্রা ত্রিমোড়সহ বিভিন্ন স্থানে গত কয়েকমাস ধরে পথচারীসহ বিভিন্ন লোকজনের কাছ থেকে ডাকাতি করে টাকা পয়সাসহ মালামাল লুট হাতিয়ে নেয় ডাকাতরা। গত বৃহস্পতিবার রাতে ১০/১২ জনের একদল ডাকাত চন্দ্রা ত্রিমোড় এলাকার মাছের বাজারের পাশে গজারী বনের ভেতর ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমসময় গোপনে খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ চন্দ্রা এলাকার ওই গজারী বনের ভেতর অভিযান চালায়। এসময় রুবেল, রাজিব, আরিফ, আনোয়ার, আবুল কালাম নামের ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে। এসময় ডাকাত দলের বাকী সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃতদের কাছ থেকে রাম দা, লোহার রড, চাপাতি, কালোকাপর উদ্ধার করা হয়। 

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর