১৩ সেপ্টেম্বর, ২০২২ ২১:০৬

পাটগ্রামে বিএনপির কার্যালয় ভাঙচুর, পাল্টাপাল্টি ধাওয়া

লালমনিরহাট প্রতিনিধি

পাটগ্রামে বিএনপির কার্যালয় ভাঙচুর, পাল্টাপাল্টি ধাওয়া

যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে পাটগ্রামে বিএনপির কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় যুবলীগ-ছাত্রলীগ ও বিএনপি'র নেতাকর্মীদের   মধ্যে সংঘর্ষের ঘটনায় বিএনপির ৬ জন নেতাকর্মী আহত হন। 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টায় পাটগ্রাম উপজেলা বিএনপি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এরপর যুবলীগ ছাত্রলীগ নেতাকর্মীরা বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুর করে। এসময় ছাত্রলীগ যুবলীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

এদিকে স্থানীয় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগ-যুবলীগ পাল্টা কর্মসূচি দিয়ে মিছিল ও সমাবেশ করেছে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও পাটগ্রাম-হাতীবান্ধার বিএনপি'র মনোনীত প্রার্থী ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বলেন, কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসাবে পাটগ্রাম উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। এ সময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হেলমেট পড়ে দেশিয় অস্ত্রসহ আক্রমণ করে ও বিএনপি নেতাকর্মীদের প্রতি বাধাগ্রস্থ করে পাটগ্রাম উপজেলা বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুর চালায় । এ সময় ৬ নেতাকর্মীও আহত হন।

পাটগ্রাম উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুরের বিষয় অস্বীকার করে বলেন, পৌর বাজারের ব্যবসায়ী জানমালের নিরাপত্তার জন্য আমরা সেখানে অবস্থান করি। বিএনপির অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর