১৮ সেপ্টেম্বর, ২০২২ ১৯:১২

সীমান্তে ট্রাকের সিটের নিচে মিলল সাড়ে ৩ কেজি স্বর্ণ, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

সীমান্তে ট্রাকের সিটের নিচে মিলল সাড়ে ৩ কেজি স্বর্ণ, আটক ১

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে অভিযান চালিয়ে একটি ভারতীয় ট্রাকে থেকে প্রায় সাড়ে ৩ কেজি স্বর্ণ উদ্ধারসহ রেন্টু শেখ (৪০) নামের একজন ভারতীয় ট্রাক ড্রাইভারকে আটক করেছে ৫৯ ব্যাটালিয়ন বিজিবি। আটককৃত রেন্টু ভারতের পশ্চিম বাংলার মালদহ জেলার ইংরেজ বাজার থানার মহদিপুর গ্রামের মাফাজুল শেখের ছেলে।

আজ রবিবার দুপুর ১টার দিকে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লার নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ স্থলবন্দরে অভিযান চালায়। এসময় বালিয়াদিঘী জিরো পয়েন্টে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে স্বর্ণ উদ্ধারসহ ভারতীয় নাগরিক রেন্টুকে আটক করা হয়। 

৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা জানান, সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১৮-এস হতে আনুমানিক ৫ গজ বাংলাদেশের অভ্যন্তরে বালিয়াদিঘী জিরো পয়েন্ট নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, এসময় সন্দেহজনকভাবে আনলোড একটি ভারতীয় পণ্যবাহী ট্রাক তল্লাশি করে ট্রাক ড্রাইভারের সিটের নীচ হতে ৩ কেজি ৪৭৬.২৪৫২ গ্রাম (২৯৮.০৩ ভরি) ওজনের স্বর্ণেরবার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের দাম আনুমানিক বাজার দর ২ কোটি ৬৮ লাখ ৭৫ হাজার ২১৩ টাকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর