২৫ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩৭

বগুড়ায় মাদ্রাসা শিক্ষককে মারধরে বাবা-ছেলে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় মাদ্রাসা শিক্ষককে মারধরে বাবা-ছেলে গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়া সরকারি মুস্তাফাবিয়া আলিম মাদরাসার শিক্ষক জিএম শামছুল আলমকে মারপিটের ঘটনায় পুলিশ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে। শনিবার রাতে বগুড়া সদর উপজেলার সুলতানগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রবিবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সুলতানগঞ্জপাড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মো. সোহেল (৫৪) এবং সোহেলের ছেলে মো. তাসবীর (২২)। 

মামলা সূত্রে জানা গেছে, শনিবার রাত সোয়া ৮টার দিকে মোটরসাইকেল যোগে মাদ্রাসার মসজিদে নামাজের জন্য যান ওই শিক্ষা প্রতিষ্ঠানের আরবি ও ইসলামী শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জি এম শামছুল আলম। যাওয়ার সময় মাদ্রাসার গেইটের দারোয়ান ওই শিক্ষকের জন্য প্রতিষ্ঠানের বড় গেইট খুলে দেন। এটা দেখে সোহেল ও তার ছেলে তাসবীর অকথ্য ভাষায় দারোয়ানকে গালিগালাজ করেন। তখন দারোয়ান ওই শিক্ষকের পরিচয় দিলে তারা উত্তেজিত হয়ে আরও গালিগালাজ করেন। এতে শিক্ষক শামছুল আলম প্রতিবাদ জানালে সোহেল তার গলা চেপে ধরে এবং বেধরক মারধর করেন। মারধরের এক পর্যায়ে ওই শিক্ষকের কাছে থাকা সাড়ে ৮ হাজার টাকা তারা ছিনিয়ে নেয়। পরে তারা আরও ১৫ থেকে ২০ জনকে দেশীয় অস্ত্রসহ ডেকে আনে এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও নানা রকমের হুমকি প্রদান করে।

বগুড়া সদর থানার এস আই জুলহাস উদ্দিন জানান, এ ঘটনায় থানায় দুজন নামীয় এবং অজ্ঞাতনামা ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর