২৬ সেপ্টেম্বর, ২০২২ ২০:৪৯

বগুড়ায় নদীতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় নদীতে ডুবে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে বাঙালি নদীতে ডুবে খাদিজা আক্তার (৮) নামে একজন শিশু মারা গেছে। খাদিজা সারিয়াকান্দি নারচী ইউপির ফকিরপাড়া গ্রামের জিয়াউর রহমানের মেয়ে। সে সারিয়াকান্দি ট্যালেন্ট আইডিয়াল কিন্ডার গার্ডেন এর ১ম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্র জানা গেছে, খাদিজার লেখাপড়ার জন্য জিয়াউর উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামে ভাড়া থাকত। সোমবার দুপুরে স্কুল হতে ফিরে  খাদিজা তার ফুফু পারভিন আক্তারের সাথে তাদের প্বার্শবর্তী বাঙালি নদীতে গোসল করতে যায়। গোসলের এক পর্যায়ে সে পানিতে ডুবে নিখোঁজ হয়। স্থানীয়রা নিখোঁজ খাদিজাকে উদ্ধার করে সারিয়াকান্দি হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
খাদিজার ফুফু পারভিন আক্তার বলেন, খাদিজা হাটুপানিতে খেলা করছিল। আমি কাপড় ধৌত করছিলাম। কিছুক্ষণ পর দেখি খাদিজাকে আর দেখা যাচ্ছে না। তখন আমি চিৎকার দিয়ে লোকজনকে ডাকি। লোকজনসহ আমি অনেক খোজাখুজি করে খাদিজাকে উদ্ধার করে সারিয়াকান্দি হাসপাতালে নিয়ে যাই।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। খাদিজার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর