৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৬:২৪

ধর্ষণের পর হত্যা মামলার বিচার দাবিতে খানসামায় মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি:

ধর্ষণের পর হত্যা মামলার বিচার দাবিতে খানসামায় মানববন্ধন

দিনাজপুরের খানসামায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে উপোবালাকে গণধর্ষণের পর হত্যা এবং তার ১০ বছরের মেয়েকে নির্যাতনের প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করা হয়েছে। 

শুক্রবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাবকি ইউনিয়ন শাখার আয়োজনে খানসামার ভাবকি ইউপির কাচিনীয়া বাজার শহীদ মিনারের সম্মুখ সড়কে এ মানববন্ধন করা হয়। 

মানববন্ধনে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাবকি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক দিলীপ বিশ্বাস বলেন, দ্রুত দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি না দেওয়া হয় তাহলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় উপস্থিত ছিলেন হত্যার শিকার উপবালার কাকা জীতেন্দ্র নাথ রায়, গোয়ালডিহি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ধীমান চন্দ্র রায়, ভাবকি ইউপির সাবেক ইউপি সদস্য নুরল ইসলাম, ছাত্রলীগ নেতা খলিলসহ বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ভাবকি ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দিনাজপুরের খানসামায় গত ২৯ জুলাই টংগুয়া কুমারপাড়ায় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে উপোবালাকে গণধর্ষণের পর হত্যা এবং তার ১০ বছরের মেয়েকে নির্যাতনের ঘটনা ঘটে। 


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর