৫ অক্টোবর, ২০২২ ১৯:৪৭

বগুড়ায় ৫ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ৫ কেজি গাঁজা উদ্ধার

বগুড়ার শেরপুরে মাদকদ্রব্য বিক্রিকালে গাঁজা সম্রাট শাকিল আহম্মেদকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার নিকট পাঁচ কেজি গাঁজাও উদ্ধার করা হয়।

বুধবার বিকেলে তার বিরুদ্ধে একটি মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়। পুলিশের অভিযানে গ্রেপ্তার হওয়া শাকিল জেলার ধুনট উপজেলার উল্লাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গাঁজা সম্রাট শাকিল আহম্মেদ বেশ কিছুদিন ধরে পুলিশের চোখ ফাকি দিয়ে শেরপুর উপজেলায় রকমারি মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে শাহবন্দেগী ইউনিয়নের কানাইকান্দর গ্রামে অবস্থান নিয়ে গাঁজা বিক্রি করছে- গোপনে থানায় এমন সংবাদ আসে। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আবু বক্কর সিদ্দিক সেখানে অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে ব্যাগের মধ্যে থাকা পাঁচ কেজি গাঁজাসহ শাকিল আহম্মেদকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এসময় মোতাহার আলী নামে তার আরেক সহযোগি পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, স্থানীয় বাসিন্দা মোতাহার আলীর যোগসাজসে গ্রেপ্তার হওয়া শাকিল এলাকায় মাদকদ্রব্যের রমরমা ব্যবসা করছিল। কিন্তু পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যাওয়ায় মোতাহার আলীকে ধরা সম্ভব হয়নি। তবে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেপ্তার হওয়া শাকিলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর