৬ অক্টোবর, ২০২২ ১৮:৫৬

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে বীরগঞ্জের ঢেপা নদীতে একজন নিখোঁজ

দিনাজপুর প্রতিনিধি

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে বীরগঞ্জের ঢেপা নদীতে একজন নিখোঁজ

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জে ধরঞ্জয় রায় নামে একজন নিখোঁজ হয়েছে। স্থানীয়দের পাশাপাশি নিখোঁজ ধরঞ্জয় রায়কে উদ্ধারে কাজ শুরু করেছে ফায়ার স্টেশনের একটি ইউনিট।

নিখোঁজ ধরঞ্জয় রায়(১৭) বীরগঞ্জ পৌর শহরের ৭নং ওয়ার্ডের গাটুর মোড় এলাকার মধু চন্দ্র রায়ের ছেলে।

বৃহস্পতিবার দুপুর ৩টায় পৌর শহরের ঢেপা নদীতে প্রতিমা বিসর্জনের সময় এ ঘটনা ঘটে।

বীরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর বনমালী রায় জানান, দিনাজপুরের বেশির ভাগ এলাকায় বুধবার প্রতিমা বিসর্জন দেওয়া হলেও বীরগঞ্জ পৌরশহরে বৃহস্পতিবার প্রতিমা বিসর্জন দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে পূজা কমিটির নেতৃবৃন্দ। তাই বৃহস্পতিবার সকাল ১০টা হতে বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিমা বিসর্জন শুরু হয়। দুপুর ৩টায় ভক্তবৃন্দ সাথে নিয়ে পৌর শহরের ৭নংওয়ার্ডের আদিবাসীপাড়া সার্বজনীন দুর্গা মণ্ডপের প্রতিমা বিসর্জন করতে যায় স্থানীয় ঢেপা নদীতে। প্রতিমা বিসর্জনের সময় ধরঞ্জয় রায় পানিতে তলিয়ে যায়। তাৎক্ষণিক উপস্থিত লোকজন উদ্ধার তৎপরতা শুরু করে। পরে সংবাদ পেয়ে বীরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলীর নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে। 

বীরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে পাশাপাশি রংপুর হতে ডুবরি দল ঘটনাস্থলে রওয়ানা হয়েছে বলে তিনি আরও জানান। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর