২৮ অক্টোবর, ২০২২ ১৬:২৬

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

প্রতীকী ছবি

চাঁদপুরে সাগরিকা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আলীয়া বেগমের (৪৮) মৃত্যু হয়েছে।  শুক্রবার দুপুরে শহরের বঙ্গবন্ধু সড়কের হাজী বাড়ী সংলগ্ন চাঁদপুর-লাকসাম রেলপথে এই দুর্ঘটনাটি ঘটে। মৃত আলীয়া বেগম শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ গ্রামের দৈল বাড়ির হাবিবুল্লাহ প্রধানিয়ার স্ত্রী।
স্থানীয়রা জানান, দুপুরের দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি শহরের কোর্ট স্টেশনে প্রবেশের সময় ওই নারী ট্রেনের নীচে কাটা পড়ে। এসময় তার দেহ ছিন্ন ভিন্ন হয়ে যায়। পরে রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়।

চাঁদপুর রেলওয়ে থানার ওসি মুরাদ উল্যাহ বাহার জানান, খবর পেয়ে এসআই তোফাজ্জল হোসেনসহ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারীর সাথে থাকা ব্যাগে জাতীয় পরিচয়পত্র পাওয়া সুত্রে তার পরিচয় নিশ্চিত হই। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  বিষয়টি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে জানানো হয়েছে। এঘটনায় থানায় মামলা হবে।
ওসি আরো জানান, বলশীদ গ্রামের ইউপি সদস্য মো: আবুল হোসেন জানান, ওই নারীর গত কয়েকবছর মানসিক রোগী। তার স্বামী, দুই ছেলে এবং এক কন্যা সন্তান রয়েছে। মৃত্যুর ঘটনা পরিবারের সদস্যদেরকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর