৬ নভেম্বর, ২০২২ ২২:১৩

যশোরে ১০টি স্বর্ণের বারসহ নারী আটক

অনলাইন ডেস্ক

যশোরে ১০টি স্বর্ণের বারসহ নারী আটক

যশোরে স্বর্ণ পাচারের সময় মোসা. রত্না বেগম (৩৪) নামের এক নারীকে আটক করেছে বিজিবি। আজ রবিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে স্বর্ণসহ আটক করা হয়। তার কাছ থেকে ১.১৬৫ কেজি (১০০ ভরি) ওজনের ১০ পিস স্বর্ণের বার জব্দ করা হয়েছে, যার আনুমানিক বাজার মূল্য ৮২ লাখ টাকারও বেশি।

বিজিবির খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়- খুলনা ব্যাটালিয়নের অধীনস্থ পুটখালী সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান অবৈধভাবে ভারতে পাচার হতে পারে। এরপর খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমানের নেতৃত্বে বিজিবির একটি টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে পুটখালী সীমান্ত পিলার ১৭/৭ এস-এর ১৬২ আর পিলারের অদূরে মোসা. রত্না বেগমকে আটক করা হয়। এসময় তাকে তল্লাশি চালিয়ে আনুমানিক ৮২ লাখ চৌত্রিশ হাজার ৮০০ টাকা মূল্যের ১.১৬৫ কেজি (১০০ ভরি) ওজনের ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এ ঘটনায় রত্নার স্বামী মো. কামাল হোসেনকেও আটক করা হয়েছে। বিজিবি জানিয়েছে, জব্দকৃত স্বর্ণের বারগুলো আটক নারীর শরীরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা হয়েছিল। যা পুটখালী সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করতে চেয়েছিল বলে স্বীকারোক্তি পাওয়া গেছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর