২৪ নভেম্বর, ২০২২ ১৭:৩৩

বগুড়ায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

বগুড়ার সোনাতলা উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে কৃষি প্রণোদনা কর্মসূচির আওত্তায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলার ৩ হাজার ৯ শত ৬০ জন প্রান্তিক কৃষকের মাঝে এই বীজ ও সার বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও বিতরণ করেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা কৃষকলীগের সভাপতি আবু লায়েছ হোসেন নাহিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সোহরাব হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এহিয়া কামাল, বালুয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, মধুপুর ইউপির সাবেক চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিষ্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন জুয়েল। শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদের মাসিক সমন্বয় কমিটির সভায় যোগদান করেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর