২৭ নভেম্বর, ২০২২ ১৮:০০

আর্জেন্টিনা সমর্থকদের হামলায় হাসপাতালে সৌদি সমর্থক

ঝিনাইদহ প্রতিনিধি

আর্জেন্টিনা সমর্থকদের হামলায় হাসপাতালে সৌদি সমর্থক

ফুটবল বিশ্বকাপে সৌদি আরবকে সমর্থন করাই কাল হলো শিক্ষার্থী আবু সাঈদের। শনিবার রাতে আর্জেন্টিনার সমর্থকরা তার ছাত্রাবাসে ঢুকে তাকে বেধড়ক পিটিয়ে জখম করেছে।

এইচএসসি পরীক্ষার্থী আহত আবু সাঈদ (১৯) হরিণাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে। তিনি ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার একটি ছাত্রাবাসে থাকেন।

ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আবু সাঈদ রবিবার সকালে অভিযোগ করে জানান, বিশ্বকাপে আর্জেন্টিনা ও সৌদি আরবের ম্যাচে তিনি সৌদি আরবের সমর্থন করেছিলেন। ছাত্রাবাসের সামনের একটি দোকানে টিভিতে খেলা দেখার সময় তিনি উল্লাসও করেন। এ ঘটনায় ক্ষুদ্ধ হয় এলাকার আর্জেন্টিনার সমর্থকরা। এরপর থেকেই আর্জেন্টিনার সমর্থকরা তাকে খুঁজতে থাকেন।

তিনি আরও জানান, বেশ কয়েকবার আর্জেন্টিনার সমর্থকরা তাকে খুঁজতে ছাত্রাবাসেও এসেছিল। কিন্তু গ্রামের বাড়িতে থাকায় তাকে না পেয়ে ফিরে যায়। শনিবার রাত ৯টার দিকে আর্জেন্টিনার সমর্থকরা আমাকে খুঁজতে ছাত্রাবাসে আসে। তারা আমাকে বাইরে বের হতে বলে। বাইরে বের হওয়া মাত্রই তারা এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে আমাকে জখম করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সৈয়দ রেজাউল ইসলাম বলেন, আবু সাঈদ নামে এক শিক্ষার্থী হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে মারধর করা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলায় সৌদি সাপোর্ট করায় কে বা কারা আবু সাঈদ নামে এক ছাত্রকে পিটিয়ে আহত করেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর