শিরোনাম
২৯ নভেম্বর, ২০২২ ২১:৩৩

বগুড়ায় শিশু বলাৎকার, দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় শিশু বলাৎকার, দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সের এক ছেলে শিশুকে পালাক্রমে বলাৎকারের অভিযোগে দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বলাৎকারের শিকার শিশুটি সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ওই শিশুর নানা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের কুড়ালিয়া গ্রামের এক কৃষকের চার বছর বয়সের ছেলে প্রায় এক সপ্তাহ আগে ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। অন্যান্য দিনের মতো ২৬ নভেম্বর সকালের দিকে শিশুটির নানার বাড়ির লোকজন কৃষি কাজের জন্য বাড়ির বাইরে যান। এ সময় শিশুটি ওই বাড়ির আঙিনায় একাই খেলাধুলা করছিল।

এ সুযোগে ডিগ্রীরচর গ্রামের রাব্বি মিয়া (১৭) ও তার ফুফাতো ভাই নাজমুল হোসেন শিশুটিকে কৌশলে ঘরের ভেতর নিয়ে যায়। এরপর দুই ভাই মিলে শিশুটিকে পালাক্রামে বলাৎকার করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটি অসুস্থ হওয়ায় রাব্বি ও নাজমুল ঘটনাস্থল থেকে সটকে পড়ে। অসুস্থ শিশুটিকে তার স্বজনরা সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শিশুটির নানা বাদী হয়ে রাব্বি ও নাজমুলের বিরুদ্ধে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর