২৯ নভেম্বর, ২০২২ ২৩:০৬

তালিকাভুক্ত ২০ মাদক ব্যবসায়ীর ‌‘মাদক সেবন-ব্যবসা’ না করার শপথ

ফেনী প্রতিনিধি

তালিকাভুক্ত ২০ মাদক ব্যবসায়ীর ‌‘মাদক সেবন-ব্যবসা’ না করার শপথ

ফেনীর সোনাগাজীর মঙ্গলকান্দি ইউনিয়নের ২০ জন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীকে পুনর্বাসন করে তাদের জীবন বদলে দিয়েছেন ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল। ইউনিয়নের তালিকাভুক্ত এসব মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা থেকে ফেরাতে একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেন তিনি। তাদেরকে আর্থিক সাহায্য দিয়ে গত কয়েক মাস ধরে পুনর্বাসন করে পর্যবেক্ষনে রাখেন তিনি। আর্থিক সাহায্য পেয়ে এবং পরিবার পরিজনদের কথা চিন্তা করে চেয়ারম্যানের সাথে মাদক ব্যবসায়ীরা মাদক সেবন ও ব্যবসা না করার চুক্তি করেন। 

পুনর্বাসিতদের ফুল দিয়ে বরণ করে নিয়েছেন ইউপি সদস্যরা। মাদক ব্যবসা ও সেবনের সাথে ভবিষ্যতে জড়িত হবেন না বলে শপথ বাক্য পাঠ করেন তারা। শপথ বাক্য পাঠ করা করান মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলার উদ্যোগে মঙ্গলবার মঙ্গলকান্দি ইউপি কার্যালয়ে পুনর্বাসিতদের শপথ ও মাদক বিরোধী গণসচেতনতামূলক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদলের সভাপতিত্বে সবায় প্রধান অতিথি ছিলেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলার উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ। বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম অনিক চৌধুরী, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অজয় কুমার সাহা, ব্যবসায়ী আমিনুল ইসলাম মিরান, কামাল উদ্দিন প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর