৩০ নভেম্বর, ২০২২ ২০:৩৮

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাকলাইন খান ওরফে মাহমুদুল হাসান (১৯) নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের শাহিন আলমের ছেলে।

বুধবার বিকেলে গ্রেফতারকৃতকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তার বসতবাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিম স্কুলছাত্রীর মা বাদী হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বিগত চারমাস আগে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে একই এলাকার কলেজছাত্র সাকলাইন খান ওরফে মাহমুদুল হাসানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেয় সাকলাইন। সেই সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণও করে। কিন্তু বিয়ের জন্য চাপ দেওয়া হলে নানা তালবাহানা করতে থাকেন।

সর্বশেষ গত ২৮ নভেম্বর রাতে অভিযুক্ত সাকলাইন ভিকটিমের বাড়িতে যান। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে সাকলাইন তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সেই সঙ্গে অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর