৩ ডিসেম্বর, ২০২২ ১৩:৪৮

চাঁপাইনবাবগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে এলিজা (২০) নামে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আখের আলী (২৫) কে আটক করেছে পুলিশ। 

নিহত এলিজা হচ্ছেন রহনপুর পৌর এলাকার উদয়নগর ভুতপুকুর মহল্লার আখের আলীর স্ত্রী। তিনি রহনপুর মহিলা কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী এবং তার দেশের বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলায়। প্রায় ২ বছর আগে তাদের বিয়ে হয়। 

জানা গেছে, শুক্রবার বিকেলে গৃহবধূ এলিজার রহস্যজনক মৃত্যু হলে রহনপুর পৌর এলাকার উদয়নগর ভুতপুকুর মহল্লার তার স্বামীর বাড়ি থেকে রাতে লাশ উদ্ধার করে পুলিশ। 

এদিকে নিহত এলিজার চাচা আজিজুল হক জানান, এলিজাকে পিটিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে আহত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে তার স্বামী আখের আলী। 

এদিকে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাজমুল হক জানান, ওই গৃহবধূকে তার স্বামীর বাড়ির লোকজন শুক্রবার বিকেলে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় হাসপাতালে চিকিৎসার সময় পরিবারের লোকজন এলিজা বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বলে চিকিৎসককে জানায়। পরে পুলিশ প্রতিবেশীদের কাছ থেকে এলিজার ঝুলন্ত মৃতদেহ নামিয়ে হাসপাতালে নেয়ার কথা জানতে পারে। পরে রাতে তার স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। 

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, আজ শনিবার উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় থানায় নিহত এলিজার চাচা আজিজুল হক বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর