৩ ডিসেম্বর, ২০২২ ১৫:৫১

ফেনীতে ৩৫ লাখ টাকার ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

ফেনী প্রতিনিধি:

ফেনীতে ৩৫ লাখ টাকার ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

ফেনীর পলিটেকনিক এলাকায় অভিযান চালিয়ে ১১ হাজার ৭ শ' পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে ফেনী মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে পৌর শহরের পলিটেকনিক্যাল ইন্সটিটিউট রাস্তার মাথা থেকে মাদকগুলো উদ্ধার করা হয়। এসময় গ্রেফতার হয় দু'জন এবং জব্দ করা হয় একটি প্রাইভেট কার।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার চকরিয়া থানার বেযুলা ইউনিয়নের শিকদার পাড়া এলাকার মৌলভী বদি আলম বাড়ির মৃত আবদুল হাজীর ছেলে মোহাম্মদ মুসা (৫০) এবং অপর গাড়ি চালক একই জেলার টেকনাফ থানার সাবরাং এলাকার মাষ্টার জহির আহমেদের বাড়ির আমির হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম প্রকাশ তৌহিদ(২৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালানা করা হয়। এসময় সাদা রংয়ের একটি প্রাইভেট কার থেকে দু'জনকে আটক করা হয়।পরে তাদের দেয়া তথ্যমতে প্রাইভেট কার এর পিছনে তল্লাশি চালিয়ে বাম্পারের নিচে বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় ১১ হাজার ৭ শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, উদ্ধারকৃত মাদক ইয়াবা ট্যাবলেট মূল্য ৩৫ লাখ ১০ হাজার টাকা। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর