৪ ডিসেম্বর, ২০২২ ১৭:১৯

মায়ের পা ধুয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলো ছোট্ট শিক্ষার্থীরা

অনলাইন ডেস্ক

মায়ের পা ধুয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলো ছোট্ট শিক্ষার্থীরা

মায়ের পা ধুয়ে শ্রদ্ধা জানিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীরা। 

‘দেশে বৃদ্ধাশ্রমের প্রয়োজন নেই’ ও ‘মায়ের মতন আপন কেউ নেই’ প্রভৃতি স্লোগানসহ শিক্ষার্থীরা তাদের মায়ের পা নিজ হাতে ধুয়ে দিয়ে প্রতীকী দৃষ্টান্ত স্থাপন করেছে। পরে প্রতিটি শিক্ষক ও মায়ের হাতে স্কুলের পক্ষ থেকে শীতকালীন উপহার তুলে দেয়া হয়।

এ উপলক্ষে স্কুলটির প্রতিষ্ঠাতা বিএসবি অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ আবদুল অদুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক নেতা ও পেশাজীবী সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মোহাম্মদ আলী চৌধুরী মানিক। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আবদুর রহিম মেম্বার, পূর্ব সাহেবপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক আনসার আলী মাস্টার, স্কুলের উপদেষ্টা ফরহাদ হোসেন ভুইয়া ও তৌফিক আহমদ।

এ সময় বক্তাগণ বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানটি অসাধারণ আয়োজন করেছে। নৈতিকতার শিক্ষা সম্বলিত এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমরা আনন্দিত ও ধন্য। দেশের প্রতিটি স্কুলে এ ধরনের অনুষ্ঠান করে কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে বাবা-মায়ের প্রতি শ্রদ্ধাবোধ জাগ্রত করা সময়ের দাবি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর