৬ ডিসেম্বর, ২০২২ ১৬:১২

নিখোঁজের ১৪ দিন পর নলডাঙ্গায় এক ব্যক্তির লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নিখোঁজের ১৪ দিন পর নলডাঙ্গায় এক ব্যক্তির লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের ১৪ দিন পর নাটোরের নলডাঙ্গায় আখের জমি থেকে রেজাউল করিম নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার মির্জাপুর দিঘা গ্রামের আখের জমিতে মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত রেজাউল করিম নশরতপুর (কৃষ্ণপুর) গ্রামের মিজানুর রহমানের ছেলে এবং পেশায় তিনি ছিলেন সাইকেল মেকার। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ও স্থানীয়রা জানায়, গত ২১ নভেম্বর রেজাউল বাড়ী থেকে বের হয়ে বাজারে তার দোকানে যায়। এরপর সে রাতে বাড়ী না ফিরলে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা। কিন্তু ওই রাতে রেজাউলকে আর খুঁজে পাওয়া যায়নি। এরপর বিষয়টি পুলিশকে জানায় পরিবারের সদস্যরা।

এদিকে দুই সপ্তাহ পর সকালে আখের জমির মধ্যো মুখ গুজে পড়ে থাকা অর্ধগলিত অবস্থায় লাশ পাওয়ার পর লাশটি নিখোঁজ রেজাউলে বলে শনাক্ত করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধারের পর সুরৎহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে প্রাথমিকভাবে পুলিশ কিছুই বলতে পারেনি। বিষয়টি তদন্ত করতে শুরু করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর