৬ ডিসেম্বর, ২০২২ ১৬:২৬

ভালুকায় ধর্ষণের অভিযোগে থানায় মামলা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় ধর্ষণের অভিযোগে থানায় মামলা

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। সোমবার ওই গার্মেন্টস কর্মী বাদী হয়ে তার স্বামীর ভগ্নিপতি উপজেলার পানিহাদি গ্রামের জয়নলাল মিয়ার ছেলে মো. আলামিন মিয়া, তার স্ত্রী মোছা. নাজমা খাতুন, শন্তিগঞ্জ গ্রামের হাসান খানের ছেলে মো. সাইফুল ইসলাম ও তার স্ত্রী নাসিমা খাতুনকে আসামী করে আরও দুই-তিনজনকে অজ্ঞাত আসামী করেছেন মামলায় ।

মামলার আরজি সূত্রে জানা যায়, উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিগঞ্জ গ্রামের মো. সোহেল মিয়ার স্ত্রী ঘটনার দিন কাজ শেষে কারখানা থেকে বের হন। এসময় তার স্বামীর ভগ্নিপতি মো. আলামিনসহ অন্য এক অপহরণকারী ওই নারীকে অস্ত্রের মুখে জোর পূর্বক মোটর সাইকেলে তুলে উপজেলার পানিহাদি এলাকার নির্জন স্থানের একটি ঘরে নিয়ে ধর্ষকদের হাতে তুলে দেয় এবং স্ত্রীসহ নিজে ঘটনাস্থলের অদূরে অবস্থান নেয়। অতপর অজ্ঞাত এক ব্যক্তি তাকে ধর্ষণের পর দ্বিতীয় ব্যক্তি উদ্যোগ নিলে কৌশলে রক্ষা পান ওই নারী। ঘর থেকে বের হয়ে দেখতে পান উল্লেখিত আসামীরা ওই স্থানে দাঁড়িয়ে আছে। এ ঘটনায় তিনি সোমবার বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা করেন।

ভালুকা মডেল থানার ওসি কমাল হোসেন বলেন, আদালতে জবানবন্দী প্রদানসহ ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামী গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর