৭ ডিসেম্বর, ২০২২ ১৯:৫৬

স্ত্রীকে নিয়ে সাবেক ও বর্তমান স্বামীর মারামারির ঘটনা গড়াল থানায়

অনলাইন ডেস্ক

স্ত্রীকে নিয়ে সাবেক ও বর্তমান স্বামীর মারামারির ঘটনা গড়াল থানায়

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের পূর্বমুড়া গ্রামে স্ত্রীকে নিয়ে সাবেক ও বর্তমান স্বামীর মধ্যে মারামারি ঘটনায় ১৮ জনকে আসামি করে মামলা হয়েছে। প্রথম স্বামী রমেন বিশ্বাসের ভাই বিপ্লব বিশ্বাস বাদী হয়ে পূর্বমোড়া গ্রামের রবিন বিশ্বাসকে (৩২) প্রধান আসামি করে মামলাটি করেন।

বুধবার সকালে বোয়ালমারী থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। মামলা নম্বর ১১। তবে এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি। গণমাধ্যমকে মামলার বিষটি নিশ্চিত করেছেন তদন্ত কর্মকর্তা ও ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজাদ হোসেন। তিনি বলেন, পূর্বমোড়া গ্রামে বউ নিয়ে মারামারির ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার এজাহারে বলা হয়েছে, আসামিদের সঙ্গে বাদীর দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রতন মন্ডল পেঁয়াজ বিক্রি করে বসতবাড়ি সংলগ্ন দোকানের সামনে পৌঁছালে আসামি নিতাইসহ অন্যরা তার গতিরোধ করেন। এ সময় তার চিৎকারে রমেন বিশ্বাস, বিপ্লব বিশ্বাসসহ কয়েকজন এগিয়ে এসে গতিরোধের বিষয়টি জানতে চাইলে তাদের ওপর হামলা করেন। হামলার সময় রতন বিশ্বাসের কাছে থাকা পেঁয়াজ বিক্রির ৮৭ হাজার টাকা, রমেন বিশ্বাসের গলায় থাকা ৩৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের হার নিয়ে যান।

জানা গেছে, বোয়ালমারী উপজেলার পূর্বমুড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রমেন বিশ্বাস। প্রবাসে থাকার সুবাদে তার স্ত্রীর সঙ্গে একই গ্রামের রবিন বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাসের (৩২) পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনমাস আগে তারা পালিয়ে বিয়ে করেন। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়। সর্বশেষ এক সালিশে রমেন বিশ্বাসের স্ত্রী দ্বিতীয় স্বামী নিতাইয়ের সঙ্গে সংসারের সিদ্ধান্ত নেন। সম্প্রতি রমেন বিশ্বাস দেশে ফিরে এলে স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বিরোধ শুরু হয়। পরে এ নিয়ে গত সোমবার মারামারি হয়। এ ঘটনায় রতন বিশ্বাস ও তার ছেলে রমেন বিশ্বাস (৪৫), বিপ্লব বিশ্বাস (৩৪), পৌর বিশ্বাস (৩৩) আহত হন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর