৮ ডিসেম্বর, ২০২২ ১৬:৫২

বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে পাকিস্তান বানাতে চায়: হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি

বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে
দেশকে পাকিস্তান বানাতে চায়: হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম

প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই বিএনপি-জামায়াতের রেখে যাওয়া তলাবিহীন ঝুড়ির দেশকে শেখ হাসিনা আজ উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে আবারও পাকিস্তান বানাতে চায়। তারা অহেতুক আন্দোলনে নেমে দেশের মানুষের ক্ষতি করছে। জনগণ তাদের এ আন্দোলন প্রত্যাখান করেছে।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দিনাজপুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে সকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ১ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে এলজিইডির বাস্তবায়নে দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নে মাধবপুর জিসি  হইতে মাধবপুর গ্রাম সড়ক এবং মহারাজপুর ভাটিনা-রাণীগঞ্জ সড়কের উদ্বোধন করেন।

ইকবালুর রহিম বলেন, দেশের সকল রাস্তা-ঘাটের উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হওয়ায় মানুষের উন্নয়ন হয়েছে। শুধু যোগাযোগ ব্যবস্থা নয়, স্বাস্থ্য, বিদ্যুৎ, শিক্ষা, ক্রীড়াঙ্গনেও ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষ শান্তিতে আছে। তিনি বলেন, বিএনপি মহাসমাবেশের নামে রাস্তা অবরোধ ও অগ্নিসংযোগ করে দেশে একটি অরাজকতা সৃষ্টি করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আওয়ামী লীগের কর্মীদের নিয়ে বিএনপির এই অপতৎপরতা রুখে দিতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন, দেশের উন্নয়ন করছেন, এটা বিএনপি মানতে পারছে না। শেখ হাসিনার উন্নয়ন বিএনপির সহ্য হয় না। তারা আবার মরিয়া হয়ে উঠেছে কিভাবে ক্ষমতায় যাওয়া যায়। কিন্তু তারা জানে না, দেশের জনগণ তাদের প্রত্যাখান করেছে। বিএনপি জনগণের জানমালের ক্ষতি করলে, শান্তিপূর্ণ সমাবেশের নামে দেশে বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা চুপ থাকবে না, যথাযথ প্রতিরোধ গড়ে তুলবে। আমরা দেশকে আর পাকিস্তান বানাতে দিব না।

বিএনপির নাশকতামূলক সকল কর্মকাণ্ডকে প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে উল্লেখ করে তিনি দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহবান জানান।

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামীম আলম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামির সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বুলবুল ও সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন। এছাড়া পৌর আওয়ামী লীগের নব নির্বাচিত নেতৃবৃন্দসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এরআগে নব-নির্বাচিতদের পরিচিত পর্ব অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এফএম খাইরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, সদর উপজেলা ইঞ্জিনিয়ার জাকিউল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম, ওসি কোতয়ালী তানভীরুল ইসলাম প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর