১৯ ডিসেম্বর, ২০২২ ১৮:১২

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত

ফেনী প্রতিনিধি:

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

ফেনীর ফুলগাজীর ঘনিয়া মোড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মইনুল ইসলাম জিহান (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরও দুই যুবক। সোমবার বিকেলে মোটরসাইকেলযোগে তিন বন্ধু ফেনীর বিলোনিয়া সড়ক দিয়ে পরশুরাম থেকে ফুলগাজী যাওয়ার পথে ঘনিয়ামোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মইনুল হাসান জিহান, ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়েেনর দক্ষিণ তারালিয়া গ্রামের আবু সুফিয়ানের ছেলে। 

ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. রুবাইয়াত বিন করিম বলেন, মোটরসাইকেল দুর্ঘটনা নিহত মইনুল ইসলাম জিহানকে স্থানীয়রা মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে। বাকি দুইজন অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মো. মঈন উদ্দিন জানান, মোটরসাইকেল দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছি। দুর্ঘটনায় মইনুল হাসান জিহার নামে একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।  তার সাথে থাকা দুজন মইনুল হক (২১) ও শিমুল (২২) এদের অবস্থা আশঙ্কার জনক হওয়ায় তাদের একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপরজনকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর