২১ ডিসেম্বর, ২০২২ ২২:২১

বাউবিতে 'বঙ্গবন্ধু ও বাংলাদেশ' শীর্ষক ওয়েবিনার

গাজীপুর প্রতিনিধি:

বাউবিতে 'বঙ্গবন্ধু ও বাংলাদেশ' শীর্ষক ওয়েবিনার

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে বাউবির আঞ্চলিক কেন্দ্রসমূহের উদ্যোগে 'বঙ্গবন্ধু ও বাংলাদেশ' শীর্ষক এক জুম ওয়েবিনার বুধবার অনুষ্ঠিত হয়েছে। প্রধান আলোচক হিসেবে বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এমপি জুম ওয়েবিনারে সংযুক্ত হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নানা দিকনির্দেশনা ও মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরেন। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি উপাচার্য (দায়িত্ব প্রাপ্ত) ও প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন জুম আলোচনায় সংযুক্ত হয়ে তাঁর সংক্ষিপ্ত বক্তৃতায় বঙ্গবন্ধুর সোনারবাংলা বিনির্মানে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানন। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল ও রেজিস্ট্রার  ড. মহা: শফিকুল আলম। 

জুম ওয়েবিনারে সভাপতিত্ব করেন বাউবি’র স্টুডেন্ট সাপোর্ট বিভাগের পরিচালক ড. আনিস রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঢাকা আঞ্চলিক কেন্দ্রের পরিচালক রানা হামিদুর রহমান। বাউবি’র ডিন, পরিচালকগণ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী শিক্ষক ফোরাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীগণ, স্টাডি সেন্টারের সমন্বয়কারী ও টিউটরগণ এই ওয়েবিনারে সংযুক্ত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর