৩০ ডিসেম্বর, ২০২২ ২৩:১৪

নবগঙ্গায় নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু, একজন নিখোঁজ

নড়াইল প্রতিনিধি

নবগঙ্গায় নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু, একজন নিখোঁজ

নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদীতে ১২ থেকে ১৪ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা (খেয়া) ডুবিতে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এছাড়া আরও একজন নিখোঁজ রয়েছেন। 

শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া সাতটার নবগঙ্গা নদীর বাহিরডাঙা খেয়াঘাটে এই দুর্ঘটনা ঘটে। উদ্ধার কাজে কালিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছেন বলে স্টেশন ম্যানেজার আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সালামাবাদ ইউনিয়নের পার বাহিরডাঙ্গা গ্রামের ইনামুল মন্ডলের মেয়ে ও হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী  নাজমা  বেগম (২৫) ও তার  ছেলে নাসিম (৩) এর সলিল সমাধি হয়। এ ঘটনায় আরও একজন নিখোঁজ রয়েছে।
স্থানীয়রা জানান, নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা এলাকার নবগঙ্গা নদীতে ইঞ্জিনচালিত নৌকায় করে কয়েকজন অপরপার পারবাহিরডাঙ্গায় যাচ্ছিলেন। অতিরিক্ত যাত্রী বোঝাই নৌকাটি মাঝ নদীতে গেলেই ডুবে যায়। এদের মধ্যে নাজমা বেগম তাঁর দাদীর মৃত্যুর খবর শুনে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি পারবাহিরডাঙ্গা গ্রামে ছেলেসহ অন্যান্য যাত্রীদের সঙ্গে নিয়ে নৌকা যোগে পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। আশপাশের লোকজন ঝাঁপিয়ে পড়ে উদ্ধার কাজ চালায়। এসময় ঘটনাস্থলেই নাজমা  বেগম (২৫) ও তার  শিশু সন্তান নাসিম (৩) এর মৃত্যু হয়। 

কালিয়া ফায়ার সার্ভিসের সাব-অফিসার আব্দুল হান্নানের বরাত দিয়ে দায়িত্বরত সদস্য মধাব রায় বলেন, নৌকাটিতে ১২ থেকে ১৪ জনের মত যাত্রী ছিলেন। এদের মধ্যে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বাকিরা কয়েকজন সাঁতরে তীরে উঠলেও এখনো একজ নিখোঁজ রয়েছেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর