২৪ জানুয়ারি, ২০২৩ ২১:৫০

নীলফামারীতে অসহায় শীতার্তদের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে অসহায় শীতার্তদের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ

নীলফামারীতে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। মঙ্গলবার দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে কালের কণ্ঠের শুভ সংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় একহাজার কম্বল বিতরণ করা হয়। 

কম্বল হাতে পেয়ে পলাশবাড়ি ইউনিয়নের খামাতপাড়া গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী ফেরোজা বেগম (৭০) বলেন, ‘দাগিলী-খেতা (কাঁথা) গাত দিয়া আইতের জার কাটে না। এইটা কম্বল দিয়া এলা মোর জার ভালো করি কাটিবে বাহে।’

সাহাপাড়া গ্রামের শতবর্ষী বৃদ্ধ শরৎ চন্দ্র রায় বলেন, ‘কয়দিন ধরি খুব জার লাগেছে। এইটা কম্বল দিয়া শরীরোত আর জার সন্দের (প্রবেশ) পারিবে না। আইতোত এলা ভালো মতন নিন পারিম।’

মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের পাটোয়ারী পাড়া গ্রামের আমিনা প্রতিবন্ধী বিদ্যালয় মাঠে বিতরণ করা হয় শতাধিক কম্বল। এর আগে সকাল নয়টার দিকে জেলা শহরের টাউন ক্লাবের সামনে ১০০ কম্বল বিতরণ করা হয় পত্রিকা হকার ও অসহায় শীতার্তদের মাঝে। এসময় শীতার্তদের হাতে কম্বল তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও কালের কণ্ঠে শুভসংঘের জেলা শাখার প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ ও সাবেক অধ্যক্ষ সরওয়ার মানিক। একইভাবে জেলার ডোমার, জলঢাকা, ডিমলা ও সৈয়দপুর উপজেলায় বিতরণ করা হয় বসুন্ধরা গ্রুপের কম্বল।

নীলফামারী, ডোমার, ও জলঢাকা উপজেলায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপনিস্থত ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, দপ্তর সম্পাদক শরীফ মাহদী আশরাফ জীবন, কর্ম ও পরিকল্পনা সম্পাদক মো. আবির খান, যুগ্ম সাধারণ সম্পাদক ইরাছির আরাফাত রাফি, নীলফামারী শুভসংঘের সভাপতি অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদ সালমা বেগম, কালের কণ্ঠের প্রতিনিধি ভুবন রায় নিখিল, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আবদুল বারী, নিউজ ২৪ এর প্রতিনিধি আব্দুর রশীদ, ডেইলি সানের প্রতিনিধি রাজু আহমেদ. জলয়াকা শুভসংঘের সভাপতি অধ্যক্ষ বিবেকানন্দ মোহন্ত, কালের কণ্ঠের জলঢাকা প্রতিনিধি আসাদুজ্জামান স্টালিন, ডোমার প্রতিনিধি আবু ফাত্তাহ কামাল পাখি প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর