শিরোনাম
২৬ জানুয়ারি, ২০২৩ ১৯:২৯

নৌকার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের বগুড়া বিনির্মান করতে হবে : নানক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নৌকার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের বগুড়া বিনির্মান করতে হবে : নানক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নৌকার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের বগুড়া বিনির্মান করতে হবে। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয় এটা বারবার প্রমাণিত হয়েছে। নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। প্রধানমন্ত্রীকে আপনারা নৌকা উপহার দিন, তিনি আপনাদের উন্নয়ন উপহার দেবেন। বিএনপি সরকারি সকল সুবিধা নিয়ে আপনাদের বঞ্চিত করেছেন। তারা বারবার সরকারকে ক্ষমতাচ্যুত করার আন্দোলন করছে। কিন্তু তাদের কোন আন্দোলনই সফল হয় না, কারণ তাদের সাথে জনগণ নেই। তারা বারবার জনগণকে ধোকা দিচ্ছে। বগুড়াবাসী এটা বুঝতে পেরেই এবার নৌকা প্রতীকে ভোট দেবেন। 

বৃহস্পতিবার সন্ধায় বগুড়া জেলা আওয়ামী লীগ আয়োজিত শহীদ খোকন পার্কে বগুড়া-৬ সদর আসনে উপ-নির্বাচনে নৌকা মার্কা প্রার্থীর বিজয়ের লক্ষ্যে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, সরকারকে জাতীয় ও আন্তর্জাতিক অনেক চক্রান্ত মোকাবেলা করতে হয়েছে। মুখ থুবড়ে পড়া দেশকে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের চরম শিখরে নিয়েছেন। মানুষ যখন স্বপ্ন দেখা ভুলে গিয়েছিল সেই দিশেহারা মানুষকে তিনি নতুন করে স্বপ্ন দেখিয়েছেন। প্রধানমন্ত্রী সমতার রাজনীতিতে বিশ্বাসী। বিএনপি বাংলাদেশকে তালেবানি রাষ্ট্রে পরিণত করেছিল। আর প্রধানমন্ত্রী সেই দেশকে সমৃদ্ধির দেশে পরিণত করেছেন। তাই বগুড়ার সার্বিক উন্নয়নে আপনারা নৌকা মাকা প্রার্থীকে বিজয়ী করবেন। 

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগয়ী দায়িত্বপ্রাপ্ত নেতা এস এম কামাল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত, সদস্য সাখাওয়াত হোসেন শফিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, শহর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর