৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:২৫

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

মৌলভীবাজার প্রতিনিধি:

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

মাকে নিয়ে আগামী রমজান মাসে ওমরাহ হজ্জে যাওয়ার কথা ছিল শফিউল ইসলাম রাফির। কিন্তু সব স্বপ্ন নিমেষেই ধূসর হয়ে গেল। ছেলে এখন বরফ গাড়িতে বাক্সবন্দী আর মা জ্ঞান হারিয়ে শয্যাশয়ী।

শুক্রবার মৌলভীবাজারের গিয়াসনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুবাই প্রবাসীর একমাত্র ছেলে মো: শফিউল ইসলাম রাফি (১৯) নিহত হন। সে মৌলভীবাজারের শাহ মোস্তফা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। নিহত রাফি মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের নোয়ারাই গ্রামের দুবাই প্রবাসী মজনু আহমদের ছেলে। রাফি ২০২২ সালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে।

স্থানীয়রা জানান, বিকেলে রাফি মোটরসাইকেল যোগে শ্রীমঙ্গল যাচ্ছিল। পথে গিয়াসনগর এলাকায় একজন পথচারী রাস্তা পারাপার হচ্ছিলেন তখন রাফি পথচারিকে বাচাঁতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে মৌলভীবাজার সদর হাসপাতালের নিয়ে আসলে চিকিৎসক রাফিকে মৃত্যু ঘোষণা করেন। এদিকে রাফির বাড়িতে চলছে মাতম। একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা তাঁর মা রিমা আক্তার ও আত্মীয়স্বজনরা। বারবার মূর্ছা যাচ্ছেন তারা। এলাকার বাড়িতে নেমে এসেছে শোকের ছায়া। বাবা ভোরে দুবাই থেকে ফিরলে জানাযার নামাজ হবে।
নিহতের চাচা কয়েছ আহমদ বলেন, আমার ভাতিজা কয়েকদিন আগেই কলেজে ভর্তি হয়। তার মাকে নিয়ে ওমরাহ হজ্জে যাওয়ার কথা ছিল। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না। মা বারবার জ্ঞান হারাচ্ছে। আমার ভাইয়ের একমাত্র সন্তান আমাদের ছেড়ে চলে গেল।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মশিউর রহমান বলেন, নিহতের লাশ হাসপাতালে আসার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লাশ এখন পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর