৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:৩৪

কাজীরহাটে দিনদুপুরে গুলি করে দোকানে ডাকাতি

শরীয়তপুর প্রতিনিধি

কাজীরহাটে দিনদুপুরে গুলি করে দোকানে ডাকাতি

ঘটনাস্থলে লোকজনের সমাগম

শরীয়তপুরের জাজিরা উপজেলার ডুবিসায়বর বন্দর কাজীরহাটে প্রকাশ্যে দিনদুপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে কাজীরহাট বাজারের পাইকারি মুদি ব্যবসায়ী মিন্টু খালাসির দোকানে এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতদের গুলির আঘাতে মিন্টু খালাসির মামাতো ভাই লাভলু মোল্লা (৩০) গুরুতর আহত হয়। এছাড়া ডাকাতরা মিন্টু খালাসির ‘মেসার্স সুলতান অ্যান্ড সন্স’ নামক দোকানের ক্যাশ থেকে নগদ কয়েক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

আহত লাভলু মোল্লাকে উদ্ধার করে স্থানীয়রা জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। ঘটনার ঘণ্টাখানেকের মধ্যে ঘটনাস্থলে জাজিরা থানা পুলিশ গিয়ে আলামত জব্দ করে।

দোকানদার মিন্টু খালাসি জানান, আমি দুপুরে ব্যাংক থেকে ২ লাখ, স্থানীয় আরেকজন ব্যবসায়ী দুলাল মাদবর থেকে আনা ৬ লাখ এবং সারাদিনে বিক্রি করা প্রায় ২ লাখসহ মোট প্রায় ১০ লাখ টাকা ক্যাশে রেখে দোকানদারি করছিলাম। হঠাৎ ১০-১২ জন ধারালো দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রসহ নিয়ে এসে আমাদের উপর হামলা করে। এসময় গুলি করে আমার মামাতো ভাইকে আহত করে নগদ প্রায় ১০ লাখ টাকা নিয়ে চলে যায়।

স্থানীয় মিলন মোল্লা জানান, হঠাৎ করেই ডাকাতরা এসে মিন্টু খালাসির দোকানে আক্রমণ করে পিস্তল দিয়ে গুলি করে এবং চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র-শস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় লাভলু মোল্লা আহত হয়ে যায় এবং মিন্টু খালাসি অজ্ঞান হয়ে পড়ে গেলে ডাকাতরা ক্যাশ থেকে টাকা-পয়সা নিয়ে পালিয়ে যায়।

ডুবিসায়বর বন্দর কাজীরহাট কমিটির সাধারণ সম্পাদক ফজলুল হক টেপা জানান, মিন্টু খালাসির দোকানে ডাকাতির বিষয়টি আমরা শুনেছি। প্রাথমিকভাবে আমরা বিষয়টি নিয়ে কথা বলেছি। প্রশাসন তাদের মতো করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

এ বিষয়ে জাজিরা থানার পুলিশ-পরিদর্শক মো. সুজন হক জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দোকানদার এবং স্থানীয়দের সাথে কথা বলে বিষয়টি সম্পর্কে বিস্তারিত জেনেছি এবং আলামত জব্দ করা হয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা খবর পেয়ে সাথে-সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রাথমিকভাবে হামলা ও লুটপাটের বিষয়টি নিশ্চিত হয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর