১১ মার্চ, ২০২৩ ১৭:২৭

নলছিটিতে কৃতি শিক্ষার্থী সম্মাননা ও কৃষকদের মাঝে বীজ বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি

নলছিটিতে কৃতি শিক্ষার্থী সম্মাননা ও কৃষকদের মাঝে বীজ বিতরণ

ঝালকাঠি জেলার নলছিটিতে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় বোর্ড কর্তৃক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা ও স্থানীয় কৃষকদের মাঝে মৌসুমি সবজি বীজ বিতরণ করা হয়েছে। আজ শনিবার বিকালে নলছিটি উপজেলা অডিটোরিয়ামে এর আয়োজন করে নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। 

সংগঠনের সভাপতি এসএম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান।  
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র আ. ওয়াহেদ খাঁন ও সরকারি নলছিটি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক মু. শামসুল আলম খান (বাহার); স্বাগত বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ মইনুল করিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান (ফরহাদ)। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি দিদারুল আলম রায়হান, আয়োজক সংগঠনের যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান সোহেল, সহসাংগঠনিক সম্পাদক মু. আরিফুল ইসলাম; মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সংগঠনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ আল আমীন সাংবাদিকদের বলেন, প্রতি ইঞ্চি জমি চাষাবাদের আওতায় আনার ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে ও জনসাধারণের পুষ্টি চাহিদা পূরণের লক্ষ্যে কৃষকদের মাঝে আট ধরনের সবজি বীজ বিতরণ করা হয়েছে। পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের মেধার স্বীকৃতি প্রদানের অংশ হিসেবে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র, নগদ অর্থ ও টিশার্ট প্রদান করা হয়েছে। নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন স্থানীয় গণমানুষের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে ভবিষ্যতেও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখবে। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর