১৯ মার্চ, ২০২৩ ১৫:৪০

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ শামসুল আলম খান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার র‌্যাব-১৫, কক্সবাজার সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের  একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের অন্তর্গত ওয়াব্রাং ৩নং ওয়ার্ডস্থ নূরানী মাদ্রাসার সামনে পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নির্ভরযোগ্য সূত্রের ভিত্তিতে দুইজন মাদক কারবারীকে আটক করে। এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদের বিস্তারিত পরিচয় টেকনাফ হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড ওয়াব্রাং এলাকার মৃত কালা মিয়ার ছেলে মোহাম্মদ ইসমাইল (৩৬) একই এলাকার বদি আলমের ছেলে আবদুর রশিদ (৩৫) বলে জানা যায়। ধৃত ব্যক্তিরা পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিল মর্মে স্বীকার করে। 

তিনি আরো জানান, আটককৃতদের ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর