২১ মার্চ, ২০২৩ ১৬:২৪

সখীপুরে সড়কজুড়ে খানাখন্দ, জলাবদ্ধতা

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে সড়কজুড়ে খানাখন্দ, জলাবদ্ধতা

সামান্য বৃষ্টিতেই বিভিন্ন সড়কের খানাখন্দে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা

টাঙ্গাইলের সখীপুরে সামান্য বৃষ্টিতেই বিভিন্ন সড়কের খানাখন্দে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। এতে যানবাহন ও পথচারীরা ব্যাপক দুর্ভোগ পোহাচ্ছেন।

উপজেলার অন্দি থেকে ইন্দারজানি হয়ে কালিহাতী ও ঘাটাইল সড়কের বিশ থেকে পঁচিশটি স্থানে খানাখন্দে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। প্রতিদিন ছোট-খাটো সড়ক দুর্ঘটনা হচ্ছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়কের কার্পেটিং ভেঙে সৃষ্টি হওয়া ছোট-খাটো গর্তে আকস্মিক বৃষ্টিতে ব্যাপক জলাবদ্ধতা দেখা দিয়েছে। এর ওপর দিয়ে ঝুঁকি নিয়ে চলাচলা করছে সিনএজি, মালবাহী ট্রাক, প্রইভেটকার, মোটরসাইকেলসহ বিভিন্ন অটোভ্যান। পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় ছোট গর্তগুলো ডোবায় পরিণত হচ্ছে। বর্ষার আগে এ সড়কের ৮ থেকে ১০ কিলোমিটারের মধ্যে ছোট গর্তগুলো সংস্কার না করলে অচলাবস্থা সৃষ্টি হবে বলে স্থানীয়দের আশঙ্কা।

সিএনজিচালক মামুন মিয়া বলেন, সখীপুর থেকে ত্রিশ মিনিটে ঘাটাইল যেতাম। এখন এক ঘণ্টা সময় লাগে। রোগী নিয়ে যেতে বেশি ঝামেলা হয়। স্থানীয় হাসমত আলী বলেন, বর্ষা আসার আগেই সড়কের গর্তগুলো ভরাট করলে বড় গর্ত সৃষ্টি হতো না এবং মানুষজন স্বাভাবিকভাবে চলাচল করতে পারতো।

উপজেলা নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ কুমার দাশ বলেন, সখীপুর থেকে আন্দি পর্যন্ত ২৮ শত মিটার সড়কের কাজ চলছে। বরাদ্দ না আসলে বাকি কাজটুকু এই বর্ষায় করা সম্ভব না।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর